ঢাকা, সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

জীবননগরে দুর্বৃত্তের হামলার শিকার ইউপি চেয়ারম্যান  

  জীবননগর প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুন ২০২৪, ১২:০৩

জীবননগরে দুর্বৃত্তের হামলার শিকার ইউপি চেয়ারম্যান  
জীবননগরে দুর্বৃত্তের হামলার শিকার ইউপি চেয়ারম্যান। ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সোহরাব হোসেন খানের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তাকে কুপিয়ে জখম করা হয়।

গতকাল শুক্রবার রাত ৯টার দিকে মনোহরপুর গ্রামের আলার মোড় নামকস্থানে দুর্বৃত্তরা এ হামলা চালায়।

মনোহরপুর ইউনিয়ন পরিষদের সদস্য জহিরুল ইসলাম বলেন, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন আলার মোড়ে চা খেয়ে রাত ৯টার দিকে বাড়ি যাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা চেয়ারম্যানের পিঠে চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। চেয়ারম্যানের চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেনের পিঠে একটি ধারাল অস্ত্রের আঘাত করেছে দুর্বৃত্তরা। তাকে যশোরে মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যন্ড অপস্)মো. নাজিম উদ্দিন আল আজাদ, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম.জাবীদ হাসান এবং চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন আল আজাদ বলেন, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলাধীন মনোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁনকে শুক্রবার রাতে অজ্ঞাত ব্যক্তিরা ধারালো অস্ত্র দিয়ে মারাত্মক ভাবে আহত করেছেন। এমনকি পিছন থেকে কে বা কারা এসে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। এ ঘটনা সংশ্লিষ্ট থানা জানতে পেরে দ্রুততম ঘটনাস্থলে জীবননগর থানা পুলিশ উপস্থিত হন। এবং আমরা স্থানীয় লোকজনের সাথে কথা বলেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা প্রত্যাশা করছি দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পারব।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত